নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
সরকারহাটে ফুটপাত দখল করে ব্যবসা করার দায়ে ২২ দোকানিকে জরিমানা

সরকারহাটে ফুটপাত দখল করে ব্যবসা করার দায়ে ২২ দোকানিকে জরিমানা

নিজস্ব প্রতিবেদক:
হাটহাজারী উপজেলার মির্জাপুর ইউনিয়নস্থ সরকারহাট বাজারে ফুটপাত দখল দোকান বসানোর দায়ে ২৬ মামলায় ২২ হাজার ৫০০ টাকা জরিমানা করলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শাহিদুল আলম।

বৃহস্পতিবার (২০ অক্টোবর) সকাল থেকে দুপুর পর্যন্ত চলে এ  অভিযান।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা মৎস্য কর্মকর্তা নাজমুল হুদা, চেয়ারম্যান আকতার হোসেন খান ও মডেল থানার পুলিশ সদস্যরা।

 

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শাহিদুল আলম বলেন, সরকারহাট বাজারে ফুটপাত দখল দোকান বসানো, সরকারহাট থেকে নাঙ্গলমোড়ামুখী পর্যন্ত রাস্তার ফুটপাত দখল করে করে ব্যবসা পরিচালনা করায় ২২ দোকানিকে ১১ হাজার ৫০০ টাকা জরিমানা করা হয়।

এছাড়াও ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এ গরুর মাংসের দোকানে মূল্যতালিকা সংরক্ষণ না করায় দুই ব্যবসায়ীকে ৮ হাজার টাকা এবং জন্মনিবন্ধন ফরম পূরণ করে অতিরিক্ত অর্থ আদায়ের কারণে একটি কম্পিউটার দোকানিকে ১ হাজার টাকা জরিমানা করা হয়। আফ্রিকান মাগুর বিক্রির সময় এক ব্যবসায়ীকে মৎস্য সুরক্ষা ও সংরক্ষণ আইন ১৯৫০ অনুযায়ী ২ হাজার টাকা জরিমানা করা হয়। অভিযানে ২৬ মামলায় ২৬ জন অভিযুক্তকে ২২ হাজার ৫০০ টাকা জরিমানা করা হয়।

 

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com